Bangla দীক্ষাদান | Dikkhadan | Full Bangla CHoti Uponnas
Views 824
Replies 40
Thread Rating:
  • 0 Vote(s) - 0 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5

[-]
Tags
দীক্ষাদান choti dikkhadan incest full uponnas bangla

Users browsing this thread: 1 Guest(s)
Thread Description
18+ Incest Bangla CHoti
#41
বহুদিন পর এলাম ।ভালো কলেজে ভর্তির পর পড়ার চাপে আপনাদের কিছুই জানানো হয়নি।সংক্ষেপে বলি,দীক্ষিত হবার পর আমরা খুব আনন্দে আছি।আমাদের কামা•কম সাইটটাও খুব পপুলার হয়েছে।দেশ বিদেশের বহু মানুষ আশ্রম সম্বন্ধে আগ্রহ জানিয়ে সাইটে পোষ্ট করছে।ইতিমধ্যেই বিদেশের

এক স্বাস্থ্য বিষয়ক এনজিও আশ্রম ঘুরে গিয়ে তাদের সভ্যদের মুক্ত কামের ব্যাপারে উৎসাহ দিচ্ছে।পারিবারিক কাম যে যৌনরোগ থেকে বাঁচায় তার প্রচার করছে।ইতিমধ্যে দিদির "ইউজ অফ স্ল্যাঙ্গস ইন সেক্স প্লে" ওদের সাইটে ছাপা এবং প্রশংসিত হয়েছে।আমরা এখন সাইট খুললেই নতুন দীক্ষিত দের কথা জানতে পারি।দুরের মানুষের সাথেও কথা হয় ,কে কেমন মজা করছে তাই নিয়ে।
এই ছ মাসে আমরা জ্যাঠা জেঠি,দুই কাকা কাকীমা,দাদা,দুই দিদি আর দুই পিসীর সাথে মুক্ত কামে অংশ নিয়েছি।এখন চ্যাটের মাধ্যমে যোগাযোগ করে প্রতি উইক এন্ডেই আমরা গুরুভাইবোনদের বাড়ী যাই বা তারা আমাদের বাড়ী আসেন মিলিত হতে। দীক্ষা নেবার পর প্রথম আমাদের বাড়ীতে আসে ছোট পিসী।ছোটপিসীর আসার কথা আমি আপনাদের আগেই জানিয়েছিলাম।

সেদিন ছিল রবিবার ।বেশ গরম পড়তেই লোড শেডিং শুরূ হযে গেছে।আমি একমনে ইঞ্জিনিয়ারিং ড্রইং করছি।দিদি গরমে বুকের উপর ম্যাক্সি তুলে ঘুমোচ্ছে এমন সময় মার গলা, "ওমা মিলি' এস এস, এত দেরী করলে যে?"
"আর বলোনা বৌদী,একটাও ট্যাক্সি নেই।মিনিবাসে এলাম,এক শালা পুরোটা রাস্তা পোঁদে ধন ঘষে গেল।"
"ভালই তো বেশ মজা পেলে"
"না বৌদী।বাচ্চাছেলে শখ ষোলোআনা, এদিকে ধন ভালো করে দাঁড়ায় না। একি তোমাদের লোডশেডিং নাকি? বাবা গরমে মরে যাবো গো।"
বাবা পাশের ঘর থেকে এসে বল্ল" চিন্তা কি, একটু পরেই খালি গায়ে থাকতে পারবি।"
মা: উহ্, একটু আস্তে কথা বল,পাশের ঘরে ছেলেমেয়ে রয়েছে।পিসীর সাথে কথা হয়ে গেলে তো সবই করবে। একি,এখনি তুমি ওর মাই টিপতে শুরু করলে? দেখছো গরমে কষ্ট হচ্ছে।
পিসী: টিপতে দাও বৌদী।এতদিন পর এলাম।দাদা বলে কথা।ছোটোবেলা থেকে দাদা আমার মাই টিপছে।
ততক্ষনে আমার ড্রইং বন্ধ । ধোন পুরো ঠাটিয়ে গেছে। দিদির মাই টিপতে টিপতে ওকে ঘুম থেকে তুলে দিয়েছি।দুজনে মিলে চুপ করে ওদের কথা শুনছি।
মা: দাদাকে এই গরমে ওয়েলকাম করছো,কেন বর টেপে না মাই?"
একটা দীর্ঘশ্বাস ফেলে পিসী: আর বোলো না বৌদী ,প্রোমোশনটা পাবার পর রোজ রাত ১১টায় ড্রিঙ্ক করে বাড়ী ঢোকে,কাজের এত চাপ।তারপর আর চোদার এনার্জী থাকে? চুষে দিলেও ধন দাঁড়ায় না।অথচ আমার জন্যই প্রোমোশন পেল। আগে জানলে আমি কিছুতেই ওকে হেল্প করতাম না।সপ্তাহে অন্তত দুচার দিন গুদে ধন না ঢুকলে ভালো লাগে বল?"
বাবা;কৈ আমাকে তো এসব বলিসনি আগে?
ততক্ষনে লাইট এসে গেছে।মা বল্ল"আগে ওকে একটু জিরোতে দাও পরে সব শুনো। বলো মিলি কি খাবে, সরবত না কফি?"
পিসী: যা খুশি দাও, খুব তেষ্টা পেয়েছে,মুতে দিলেও খেতে পারি।"
পিসীর কথা শুনে বাবা মা দুজনেই হো হো করে হেসে উঠলো।
আমাদের দুঘরের মাঝে ভেজানো দরজা সামান্য ফাঁক করে পিসীকে দেখলাম।সাদার ওপর জরীর কাজ করা চুড়ীদার পরেছে। সামান্যই ভুড়ি ।বয়েজকাট চুল।ছোট ছোট দুধ আর পাছাটা বেশ ভারী।এতকাল কোনদিন এভাবে ছোটপিসীর দিকে দেখিনি।আজ পিসীকে চুদতে পারবো ভেবেই ভালভাবে দেখে আলতো করে দরজা ভেজিয়ে দিদির কাছে চলে আসতেই দিদি বলল,"কেমন দেখলি মাগীকে?"
"গুদ মেরে মজাই হবে।"
"বোকাচোদা,তিনটে মাগী চুদেই গুদ বিশেষজ্ঞ হয়ে গেছ না?"


Reply


Possibly Related Threads...
Thread Author Replies Views Last Post
  Bangla টান (love /affection ) | Tan - Bangla Choti Sexy Pola 81 1,194 07-11, 09:27 PM
Last Post: Sexy Pola

Forum Jump:

Users browsing this thread: 1 Guest(s)